সর্বশেষ আপডেট : ১৭ ঘন্টা আগে
মঙ্গলবার, ৭ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বিপিএলের আগমুহূর্তে তামিমকে ঘিরে দুঃসংবাদ

ডেইলি সিলেট ডেস্ক ::

দরজায় কড়া নাড়ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসর। আগামী ১৯ জানুয়ারি থেকে মাঠে গড়াচ্ছে বহুল প্রত্যাশিত এই টুর্নামেন্ট।

এদিকে বিপিএলকে সামনে রেখে সোমবার (৮ জানুয়ারি) থেকে অনুশীলন শুরু করেছেন তামিম ইকবাল। নিয়মিতই হোম অব ক্রিকেট গ্রাউন্ড মিরপুর শেরে-ই বাংলা স্টেডিয়ামে আসছেন সাবেক এই টাইগার দলপতি।
মঙ্গলবারও (৯ জানুয়ারি) অনুশীলন করতে মিরপুরের মাঠে এসেছিলেন তিনি। এদিন আবারও চোটের থাবায় জর্জরিত হয়েছেন রহস্যময় ইনজুরির কারণে জাতীয় দলের বাইরে থাকা এই ওপেনার।

এদিন ইনডোরে ব্যাটিং অনুশীলন করছিলেন তিনি। এ সময়ে পেসার তাসকিন আহমেদের একটি বল এসে তামিমের বাম হাতের তর্জনীতে আঘাত করে। সঙ্গে সঙ্গে অনুশীলন থামিয়ে দেন তিনি।

এরপর অবস্থা পর্যবেক্ষণ করেন ফিজিও বায়েজেদুল ইসলাম। পরে নেট ছেড়ে ইনডোরের ভেতরে চলে যান তামিম। ধারণা করা হচ্ছে, খুব একটা গুরুতর কিছু হয়নি।

তামিমের চোটের বিষয়ে বায়েজিদুল ইসলামের ভাষ্য, গুরুতর কিছু নয়। এখন আর ব্যথাও নেই। ফোলা যেন না বাড়ে, তাই ব্যান্ডেজ করে দেওয়া হয়েছে। কালকে আবার ব্যাটিং করতে পারবেন আশা করছি।

দীর্ঘ সময় ধরেই জাতীয় দলের বাইরে আছেন তামিম। কোমরের চোটের কারণে ওয়ানডে বিশ্বকাপে দেখা যায়নি তাকে। সবশেষ ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে তাকে ২২ গজে দেখা গিয়েছিল। এবারের বিপিএল দিয়ে মাঠে ফেরার কথা তামিমের।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: